দুষ্ট গিয়েছে ভুলি
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২০-০৪-২০২৪

ঘূর্ণি তুফান নিন্দুক প্রেমে স্বপ্ন গুলো আঁকা
সংকল্পের বন্ধি শালায় বিজয় যেন দেখা !
কঠিন ইচ্ছের উজ্জল তরে বীর্য্ কেরামতি
সপ্নীল বোঁটার সূর্যী ফুলে বিজয় প্রজাপতি ।

নিন্দুকেরা আজ দেখছে তা- নাইবা যদি দেখে
যুদ্ধ জয়ের উপমা গুলো যায় যে তারে ডেকে
দেখছে সে যে তোমার জয়ে ভুবন কোলাকুলি
আজকে কিনা তুষ্টে তারও দুষ্ট গিয়েছে ভুলি

যুদ্ধ জয়ের স্বপ্নে ভরা সাধ যে তারও আছে
তোমার জয়ের আলোখানি স্বপ্ন তারি কাছে ।
সে যে আজ পণ করেছে চায় যে আপন আলো
সমর রণে আনবে বিজয় করবে দুর কালো ।
-------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।