সেতো সেরা সেতো মুক্তির
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৯-০৩-২০২৪

এত প্রেম কোথায় পেলে
এত মুক্তির গল্প শুনি
কে দিয়েছে শক্তি তোরে
কোন সে বীরের মন্ত্রখানি!
কে দিয়েছে সুবজ তটে
লাল বৃত্তের বিন্দুখানি ।
কে দিয়েছে স্বাধীন পাল
কোন সে বীরের বজ্র ধবনি !
কে দিয়েছে স্বপ্ন পতুল,
রূপ ভরা যার অঙ্গখানি ।
কে তুলেছে বিশ্ব সভায়
লাল সবুজ দিয়েছে আনি
সেতো জাতির বীরের বীর
বাংলা মায়ের মধ্যমণি
শেখ মুজিব কোন সে দেশের
স্বাধীন বাংলার ফুল ছড়ানি।
সেতো সেরা সেতো মুক্তির
মায়ের বুকে উড়উড়ানি ।
”সোনার বাংলা” সুরে পেলাম
বিশ্ব কবির কবিতাখানি ।
--------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।