তোমার জ্ঞানে উঠুক জ্বলে
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৯-০৩-২০২৪

তোমরা হবে অন্ধ পথের আলো
সবার আগে বই হাতে
স্কুল কলেজে চলো ।

তোমার জ্ঞানে ওঠুক জেগে
শিক্ষা সবার আগে
হও আলো বই পড়ে
থাকুক আঁধার রেগে ।

তোমরা নবীণ ছেলে মেয়ে
আলসে নাহি থাক,
হওনি আলো, তাই বলে কি
পড়বে তোমরা নাক?

তোমরা যদি না পড় বই
কেমনে আলো হবে?
তোমার জ্ঞানে উঠুক জ্বলে
মুক্তির পথ তবে ।
-------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।