স্বর -বর্ণ্
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতি ২৮-০৩-২০২৪

অ- অন্ধ যারা মূর্খ্ তত
আ- আলো ছড়ায় জ্ঞানী যত ।
ই – ইভ টিজিং এর কুফল এত !
ঈ – ঈর্ষা সে যে শয়তান ভ্রত ।
উ- উত্তম কর্মে জগত আলো
ঊ- ঊষার আলো কিনবে কালো ।
ঋ- ঋণ শোধে দাও মায়ের প্রতি
এ- এ দেশ্ তোমার গর্ব্ অতি ।
ঐ- ঐতিহ্য জাতির বিজয় নিশান
ও- ওত পেতে রয় বিদ্রোহী পাষাণ
ঔ- ঔষধ মুক্তির অসাম্প্রদায়িক গান ।
--------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।