ভ্রান্তি
- আব্দুল্লাহ আল নোমান ১৮-০৪-২০২৪

প্রলুব্ধ সময়ের অচিন আমি,
অজানা মানচিত্রে নিজেকে খুঁজি।
পাইনা খুঁজে আপনসত্ত্বা;
যাত্রীসকল চলেছে যে আজ-
ভ্রান্তির মিছিলে!

কে আসল, কে নকল!
চেনা বড় দায়;
তাই হয়তো-
ঘোরলাগা ভ্রান্তির পথে
আমিও পা বাড়াই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।