নতুনত্ব
- আব্দুল্লাহ আল নোমান ২৯-০৩-২০২৪

দিক দিগন্তে
পথিক হাঁটে
নবধারার সন্ধানে
দেখে সে
ধরিত্রীর নবমাত্রা।

মানব,
কখনো আলো, কখনো কালো;
ধরিত্রীর ন্যায়!

যার প্রতি পরতে আছে নতুনকে জানার,
নবঢঙে উদ্যাপন করার।

দরকার একজন পথিকের,
যে শুধু চষে বেড়াবে-
আর খুঁজে নেবে নতুনত্বকে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।