সৌন্দর্যের সুঘ্রাণ
- আব্দুল্লাহ আল নোমান ২৬-০৪-২০২৪

শরতের বিকেলের সবুজ নরম ঘাসে যখন
হঠাৎ বৃষ্টি এঁকে দিয়ে যায় মাধুর্যের কল্লোল
ঠিক সেই সময়ে আমি হাঁটতে চাই
এলো দুই জোড়া পা সঙ্গী করে।

জানি আমি, মানবের সব চাওয়া পূরণীয় নয়
আমি মানব বৈ আর কিছু নই,
হয়তবা চাওয়া পাওয়ার ওষ্ঠ এক হবে
হয়ত হবে না।

আক্ষেপ নেই তাতে
এ দু জোড়া এলোপায়ের পথচলা কল্পলোকেও যে সৌন্দর্যের সুঘ্রাণ ছড়ায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।