প্রেস রিলিজ
- আব্দুল্লাহ আল নোমান ২০-০৪-২০২৪

মানবতা ধুকরে কাঁদছে
অনবরত, শ্রান্তহীন
চোখের পাতা চারটে আজ ক্লান্ত এসব দেখে

মুখ দিয়ে ঝলসানো কথা বের হতে চায়
বাতাসে অক্সিজেনের বড়ই অভাব
নিভে শীতল হয়ে যায় কথামালা

কান দুটো পঁচে গেছে
শুনিনা কিছুই
চোখের পাতা খুলে আবছা দেখি- 'প্রেস রিলিজ'
জীবনের চেয়ে নাকি দামি এ দু টাকার পাতা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।