একা
- আব্দুল্লাহ আল নোমান ২৫-০৪-২০২৪

শূন্যতায় ভর করে বেঁচে থাকা-
অনন্তকাল

জনস্রোতেও পিনপতন স্তব্ধতা-
বাঁচি আমি, তুমিও বাঁচো
বাঁচে সারা পৃথিবী।

যাচ্ছে দিন, যাচ্ছে ক্ষণ
বয়ে চলেছে নদী...

একা, একা এবং শুধুই একা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।