অবসাদ
- আব্দুল্লাহ আল নোমান ১৯-০৪-২০২৪

রাতগুলো ক্লান্ত হয়ে নুয়ে পড়ে
গাছের পাতাগুলোও সৌম্য হয়ে ওঠে
চারপাশে নির্জনতা ভেদ করে শুধু
আমার অক্ষিযোগল জেগে থাকে-
কারণে বা অকারণে।

অবসাদে দেহটাও তলিয়ে যেতে চায়,
জাগে চোখের পাতারা-
তোমায় দেখার আশায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।