অতৃপ্ত নগর
- আব্দুল্লাহ আল নোমান ২৮-০৩-২০২৪

অরণ্যহীন নগর বৃষ্টির জল ঠিকই গায়ে মাখে;
তৃপ্ত হতে পারেনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।