যাতনা
- আব্দুল্লাহ আল নোমান ২৫-০৪-২০২৪

মনের গহীনের খচখচানিটা আর্তনাত করে কাঁদে
তেড়েফুরে বেরুতে চায়;
পারে না, পারবেও না কখনো

কিছু যাতনা রয়ে যায় চিরদিন,
ঠিক যেন নদীর বহমান ধারা-
বইতে থাকে সাগরপানে!

ধীরে ধীরে তা বাড়ে, সাগরের জলরাশির মতোই।

উচ্ছৃঙ্খলতায় ভেতরটাকে তছনছ করে তোলে,
উন্মত্ত সাগর যেমন থেতলে দেয় কূল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।