ক্লান্তির পসরা
- আব্দুল্লাহ আল নোমান ২৫-০৪-২০২৪

আমার চোখের নিচের কৃষ্ণবৃত্ত কি তোমার দৃষ্টিতে পড়ে না?
কত রাত জাগা তোমায় ভেবে
ভাবি আর ক্লান্ত হই।

পড়বে কী করে?
তোমার দৃষ্টি তো অন্যত্রে।

আমার নেত্রে তাকানোতে ভয় তোমার
না জানি ভালোবাসায় খুন হয়ে যাও
আমি জানি আমাকে তুমি পাশ কাটাতে পারবে ঠিকই
আমার চাহনিতে সাড়া না দেওয়ার ক্ষমতা নাই তোমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।