তুমি
- আব্দুল্লাহ আল নোমান ২৯-০৩-২০২৪

অগ্নিবীনার মধুর সুরের মুর্ছনাতে তুমি আছো
আছো তুমি ঢোলকের বাদ্যে
হারমোনিয়ামের ভাবজাগানিয়া জগতে আছো তুমি
বাউলের একতারা কিংবা হালের গিটারের টুংটাংয়ে।
সবকিছুতেই তুমি

কোথায় আছো তার থেকে সহজ হলো কোথায় নেই এ প্রশ্নের উত্তর খোঁজা
তুমি নেই এমন অবস্হান খুঁজতে গেলে উত্তর আসবে
এমন কোন জায়গা নেই যে তুমি নেই

মননে কিংবা চেতনায়
শুধুই তুমি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।