নিথর বোবাকান্নাগুলো
- আব্দুল্লাহ আল নোমান ২৬-০৪-২০২৪

বোবাকান্নাগুলো আজও পূর্ণতা পেতে চায়
এপাশ-ওপাশ করে অস্হিরতায় সে সময় কাটায়
ছটফটিয়ে আবার দাঁড়াতে চায় সে
কখনোবা তীব্র ইচ্ছাশক্তির কাছে হার মানে তার অক্ষমতা। ওঠে দাঁড়ায়
কিন্তু কান্না হয়ে গগন বিদীর্ণ করতে পারে না।

অদ্ভুত এক নিয়তির ঘোরে পড়ে থাকে
সেই আমোঘ ঘোর ভাঙানোর সাধ্য তার নেই!
জগতের এই বৈচিত্রময়তায় শুধু তারই কোন বৈচিত্রতা নেই।

মানবমনের কিছু অনুভূতির ন্যায়
দাঁড়ানোর আপ্রাণ চেষ্টা থাকলেও সে পৌণঃপনিকভাবে পরাজিত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।