বেখেয়ালি
- আব্দুল্লাহ আল নোমান ২৯-০৩-২০২৪

অনুভূতিগুলো ভেসে বেড়ায় শুভ্র মেঘের সমান্তরালে
ঠিক যেমন করে রেলের দুলাইন চলে যায় অদৃশ্য দূরত্বে,
রেল লাইনের মতোই
অনুভূতি আর মেঘের মাঝে কোন সংঘর্ষ নেই-
আছে শান্তিপূর্ণ সহাবস্হান।

কখনো অনুভুতিরা সহাবস্হানের নিশানা হারালেও
মেঘগুলোর প্রশ্রয়ে তা টিকে থাকে;
ঠিক তোমার-আমার যুগল মনের মতো-
মেঘের মতোই আগলে রাখো
বেখেয়ালি আমাকে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।