তোমার জন্য
- আব্দুল্লাহ আল নোমান ১৮-০৪-২০২৪

যে প্রেমের গানটি আজ রচিত হলো
তা শুধু তোমার জন্য;
যে প্রেমের কবিতা আজ কবিকন্ঠে পঠিত হলো
তাও শুধু তোমার জন্য, আমার জন্য নয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।