ঠিক যেন তুমি
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৫-০৪-২০২৪

আচমকা ভাবনার পাশে তোমাকে দেখে চমকে ওঠি!
এও কি সম্ভব ? সত্যিই কি তুমি !!
কোলাহলের ভিড়ে চুপি চুপি- মুসকি হেসে অপলকে !
ঠিক ভুল নয়তো- প্রেমের উত্তাল চৈতন্যের শিরহন চৌকিতে
শিরশিরে অনুভূতি জাগিয়ে…
কি যেন ছোঁয়ে দিলে পুলকের সুখ ধমনিতে উতাল রক্ত প্রবাহ
দুরন্ত চিতার মতো ভয়ঙ্কর শিকারী রূপে
স্পর্শ্ নলের অগ্রভাগে, থেমে নেই, গর্জে ওঠা অবিরত
এও কি সম্ভব ? ‍তুমিই বল !!
মুচকি ঠোটে কত দিন লাবণ্য রমনীকে সংগোপনে দেখিনি
প্রেমের মুক্ত ভেলকুনিতে….
একান্তে মুক্তকাশের নীচে শ্রভ্র কাশ বনে সমীরণ সিহরে ।
হাতে হাত ধরে আলিঙ্গনের ভঙ্গিতে অরণ্যের গহিনে ।
সেই দেখা বারবার ফিরে, আচমকা স্মৃতির পতায়
ঠিক যেন তুমি কবিতার লাইনে পুলকিত শব্দ চয়ণ ।
স্পর্শ্ করে যাও উতাল স্রোতের আড়ালে
একাকী নিভৃতে পরমের উত্তেজনায়- সন্ধির মোহনায় ।
--------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।