ভেজা চুলের উষ্ণতা
- আব্দুল্লাহ আল নোমান ২৯-০৩-২০২৪

ফাগুনের এইদিনে
তোমার ভেজাচুলের উষ্ণতায়
আমি ভিজবো।

ভিজে ভিজে উদযাপনে হবে
আমাদের বাসন্তী সূচনা।

ভেজাচুলের নগ্নতায়
মুখছবির স্নিগ্ধতায়
আমাদের ফাগুন বন্ধনা চলবে
একান্তে দুজনে।

এখানে কারো প্রবেশাধিকার নাই
নাই অছ্যুৎ কোলাহল,
আছে শুধু তোমার আমার প্রেমের প্রবাহ।
যে প্রবাহতে আছি দুই আদিম নর-নারী!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।