কলঙ্কিতা
- আব্দুল মান্নান মল্লিক ২৯-০৩-২০২৪

কলঙ্কিতা

আব্দুল মান্নান মল্লিক

মন দিয়েছি ভ্রমর বন্ধু,
তোর গুঞ্জন গানে।
ভালোবাসার চুমন দিলি,
ব্যস্ত মধু পানে।
আল ফুটিয়ে বিষ ঢেলে তুই,
হারিয়ে গেলি উড়ে।
বিষের জ্বালায় জড়সড়,
পাপড়ি গেল ঝরে।
শুঁকবেনা কেউ হাতে তুলে,
পায়ের আঁচড় দেখে।
নিঠুর বন্ধু ভিন দেশেতে,
ফুলের রেণু মেখে।
গোলাপ হয়ে ফুটেছিলাম,
পাশের বাগানে।
ছলাকলায় মন ভাঙালি,
এই ছিল তোর মনে?
কলঙ্কিতা গোলাপ আমি,
গন্ধ সারা গায়ে।
শত-ডুবে যায়না গন্ধ,
গঙ্গাজলে ধুয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

lax123456
২০-০২-২০১৭ ১৫:২৮ মিঃ

কবিতা পাঠে মুগ্ধ ও অভিভূত হলাম।
কবিকে অনেক অনেক ধন্যবাদ।
শুভকামনা।