ঘাসফুলগুলো অশ্বত্থ হয়ে যায়
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৮-০৩-২০২৪

হাসতে হাসতে কেঁদে উঠেছেন কখনো,
আগ্নেয়গিরির অগ্নুৎপাতের মত?
আলতো করে,
বিস্ফোরিত নিজেকে খুলে দেখেছেন খানিক?
কিভাবে;
ঘাসফুলগুলো হয়ে উঠে মস্ত অশ্বত্থ!
১৯-২-১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।