খালই ভরা মাছে
- আব্দুর রাজ্জাক রাজু ২০-০৪-২০২৪

দস্যি ছেলে
বড়শি ফেলে জলে,
মাছকে ডেকে
খাবার খেতে বলে ৷

খাবার খেলে
বরশি টানে,
মাছকে ডাঙ্গায়
তুলে আনে ৷

টানে টানে
মাছ উঠে ভালই,
ধীরে ধীরে
মাছে ভরে খালই ৷

খালই ভরা মাছে
মায়ের কাছে যায়,
রেঁধে দিলে মায়
মজা করে খায় ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।