একটি স্মৃতি তোমায় ডাকুক
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতি ১৯-০৪-২০২৪

থাকুক তোমার একটু অবদান থাকুক
মৃত্যুর পর থুব করে থাকুক
একটি স্মৃতি তোমায় ডাকুক ।

মুছে দাও মানুষের যন্ত্রণা
পাশে দাড়াও বঞ্চিতের পাশে
থাকুক তোমার একটু অবদান থাকুক ।

নিঃস্বার্থ্ দিয়েছে মুক্তি
জন কল্যাণে কর চুক্তি
একটি স্মৃতি তোমায় ডাকুক
মৃত্যুর পর থুব করে থাকুক ।
-------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।