যুবককে তো পারি দিতে হবে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতি ২০-০৪-২০২৪

কোন যুবক সাহসী হবে কেউ তা জানে না ।
কখনো যুদ্ধের আগে হার মানতে পারে না সৈনিক।
বিজয়ের বাসনা ছেড়ে নগ্ন আঁধার কুঠিরে
লুকোতে পারে না সাহসী যুবক ।

যেহেতু নিয়েছে যোদ্ধার ভূমিকা
যুবককে তো পারি দিতে হবে দূর্গম গিরি বন্ধুর পথ
বিজয়ের শপথে, রক্ত চোখা শত্রু ভেদ করে ।

যে কোন বিজয় চায়
একনিষ্ঠ প্রেম ও শ্রম ।
----------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।