নিষিদ্ধ রাত
- শামীম মোহাম্মদ মাসুদ ২৯-০৩-২০২৪

মাঝে মাঝে কিছু রাত
ইতিহাসে নিষিদ্ধ হয়ে যাক,
কোনো কালো রাত্তি নয়
দীর্ঘ প্রেমের উষ্ণ রাতগুলো।
সে রাত হয়ত কাটবে তোমার হাত ধরে,
নীল শিরায় রক্ত প্রবাহের মিছিল শুনে,
চোখের ভিতর আরেক জোড়া
প্রেমের চোখ দেখে।

সে রাতে হয়ত তারাদের আনন্দে
আলো দেবে সুবিশাল চাঁদ,
ঝিম হয়ে বসে রবে সমস্ত ধরণী,
মহাকালে জেগে রব শুধু তুমি আর আমি।

কিছু রাত ইতিহাসে আমাদের হয়ে থাক
তোমার চুলে আমার হাতের পরশ বুলিয়ে,
তোমার আবেগী কথার ঢঙে,আর
তোমার মায়াবী হাসির তুফানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।