ভালোবাসি
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২৮-০৩-২০২৪

ঝম ঝমিয়ে বৃষ্টি হল যেদিন-
মনের কথা বললে আমায় সেদিন;
তখন বেলা সন্ধ্যা অন্ধকার ।
সকাল বেলা ছাড়লে আমার হাত-
কেমন জানি একলা হল রাত;
তেমন বেলা আসেনিতো আর ।
সেদিন তুমি আমার হয়েই ছিলে-
বকুল প্রাণে একটি গাছের তলে;
তুমিই জানো আমার চেয়ে বেশি ।
হয়নি দেখা আর কখনও জানি-
আমার দু;খ বুঝবে না অভিমানী;
শুধু জানি- আমি তোমায় ভালোবাসি।
-----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।