ঋণকথা
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২৫-০৪-২০২৪

তোমার পাঁপড়ি ঠোঁটের ছোঁয়া-
জীবন ক্ষণে দেখি পুণ্যতোয়া;
জেগে ওঠে নীরব বেলার মাঝে।
তোমার সবুজ মাতাল কেশ-
স্বপ্ন রাঙা সকল প্রাণের আবেশ;
কথা বলা একটি জীবন সাঁঝে ।
সেদিন ছিল কত কথা বলা-
একসাথেতে নিত্য পথ চলা;
আমার ঘরে নতুন কাব্য দিন ।
প্রেমের আঁচল দাও উড়িয়ে তবে-
স্বপ্ন মাঝে হাত বাড়িয়ে সবে;
তোমার মাঝে আমার ছিল ঋণ।
---------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।