অজানায়
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২৬-০৪-২০২৪

আকাশ জুড়ে মেঘ করেছে আজ-
এবেলাতে বন্ধ সকল কাজ;
ভাসিয়ে ভেলা চলব দূরে দূরে ।
মনটা তোমার রাখতে ঠিক-
বিজন মনে নানান দিক;
দেখব চেয়ে আকাশ খানি জুড়ে ।
তোমার সময় নেই যে তখন-
দুপুর বেলায় অজানা মন;
নিত্য ফেরো গানের ছলে ছলে ।
গান গেয়েছ শান্ত অজানায়-
হয়তো জানি বেলা বয়ে যায়;
আমি ভাসি তোমার দোলাচলে।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।