সময় এবং জাগ্রতপ্রণ
- জুনায়েদ বি. রাহমান ২৬-০৪-২০২৪

আনুষ্ঠানিক বৈসাদৃশ্য থাকলেও
নদীটির বয়ে যাওয়ার সুর কিন্তু আগের মতই
এখনও প্রাচীন ভোরের কুঁয়াশার মায়া লেগে আছে
পুরানো ক্যালেন্ডারে!
জাগ্রতপ্রাণ প্রয়োজনে সব পারে,
স্থানপরিবর্তন কিম্বা অচেনা ঘ্রাণেন্দ্রিয় ছন্দে, সাজে
চেনা মাধবীলতা হয়ে যায় নীলাকাশের অপরাজিতা।
২৬.০১.১৭, সকাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।