মায়া
- জুনায়েদ বি. রাহমান ২৮-০৩-২০২৪

মায়া||
শীতের প্রথম সকালে,
বারান্দার ক্যাকটাসের গায়ে লেগে থাকা
শিশির কণাগুলোর মতো
আমার আঙুলে, হাতে, কাঁধে লেগে আছে
তোর ঐশ্বরিক হাতের ছোঁয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।