ইচ্ছে করে
- জুনায়েদ বি. রাহমান ২৫-০৪-২০২৪

মাঝেমাঝে এমন কোথাও চলে যেতে ইচ্ছে করে-
যেখানে চুপচাপ বসে থাকবো
বড়লেখার মন্নান পাগলার মতো
ইচ্ছে করলেই কাব্যকরে হাসতে হাসতে গড়াগড়ি খাবো,
কান্না পেলে হাউমাউ করে কাঁদবো,
যখনতখন চিৎকার, চেঁচামেচি করবো!
লিখবো যা ইচ্ছে তাই।
যেখানে চেনাজানা কেউ থাকবে না, থাকলেও চিনবে না
দরদী চিত্তে ভালোমন্দ জিজ্ঞেস করবে না!
আমার কষ্টে কষ্ট পাবে না
যেখানে আমার কেউ থাকবে না!
মাঝেমাঝে দূরে কোথাও চলে যেতে ইচ্ছে করে।
মাঝেমাঝে নিরুদ্দেশ হতে ইচ্ছে করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।