ইদানীং
- জুনায়েদ বি. রাহমান ২৫-০৪-২০২৪

আজকাল বিকেল হলে
প্রিয় কবিতা'টি ও খুঁজে পাই না!
অথচ ওটাই আমার শেষ মুগ্ধতা;
ওটাতে-ই বেঁচে থাকা।
ঐ যে হেলান চেয়ার, কাঁচের গ্লাস, পর্দা...
ঐ যে দক্ষিণের বারান্দা।
প্রাচীন বিকেলে ওখানে দাঁড়িয়ে বসে
যাকে মুগ্ধ হয়ে পড়তাম
তোমার মতো দিনদিন তার সাথেও
বাড়ছে আমার দূরত্ব
ইদানীং সেও আমায় পড়েনা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।