ফেইসবুক স্ট্যাটাস
- জুনায়েদ বি. রাহমান ২৫-০৪-২০২৪

তখন পৃথিবীর পথে,প্রন্তরে মাত্র সন্ধ্যা নেমেছে--
ধূসর, কালো সন্ধ্যা। এবং ক্রমান্বয়ে সন্ধ্যাকণা গুলো গাঢ় থেকে গাঢ়তর হচ্ছে। ব্যস্তানুপাতিক হারে বাড়ছে রাত।
অরণ্য, বাইরে- কংক্রিটের রঙহীন প্রাচীন দেয়ালে বসে আনমনে রাতের গায়ে আঁকছে কোনোএক চন্দ্রাবতীর প্রতিচ্ছবি। তার ঠোঁটে লেগে আছে একপশলা হিসাবি হাসি।
অরণ্য: আমার প্রিয় এক স্বত্বা। যাকে আমি অনাদিকাল থেকে-ই জানি। যার সাথে গান-গল্প, খেলাধুলা করে পার করেছি আমার শৈশব, কৈশোর এবং...
যাকে ছাড়া এই আমি অসম্পূর্ণ। সে এখনো বাইরে, একান্তে বসে তার প্রিয়তমার প্রতিচ্ছবি আঁকছে। অথচ, পৃথিবীতে; বাতাসে প্রচণ্ড ঠাণ্ডা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।