ঘুণপোকা
- জুনায়েদ বি. রাহমান ১৯-০৪-২০২৪

ঘুণপোকা খায়-
ধীরেধীরে; একটুএকটু করে
আমরা দেখি না
আর দেখলেও তেমন গুরুত্ব দিই না!
অথচ যখন ধপাস করে ভেঙ্গে পড়ে
তখন এমন ভঙ্গিতে বলি, উফফফফ!
যেন একদম অপ্রত্যাশিত।
-সম্পর্কের ঘুণপোকা সন্দেহ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।