কেন?
- জুনায়েদ বি. রাহমান ২৬-০৪-২০২৪

এই মেঘছোয়া রোদের সকালে
ইচ্ছে করছে,
কাঁচের পৃথিবীর বিশদ গতরে
হৃৎপিণ্ড থেকে নিঃসৃত শেষের রক্তকণিকা দিয়ে
মরীচিকার উপাখ্যান লিখে রেখে
মৃত্যুদূতের সাথে সাক্ষাত করি!
অথচ, এখানেও তোমার আপত্তি!
হে জগতপতি,
কেনো?! কেনো এই অমূলক শাস্তি?!
এবং শাস্তি........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।