কথাহীন
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ২৯-০৩-২০২৪

এগিয়ে ফোনটা ধরি হাতে
মন বলে কিছু কথা বলি;
ঠিক কি হবে? এই ভাবতে
সময়ে ফোন আর না তুলি।

আগে কত করিয়াছি ফোন
নীরবে অকারণে অনেক;
ইচ্ছা হত কতই তখন
ভালোবেসে হাসিত ক্ষণেক।

বেশি থেকে এক দুই বার
তারপরেতে সপ্তাহে ফেরা;
মন নাই উত্তর দেবার
মাসগুলি যায় কথা ছাড়া।

এসেছে যে রঙিন হেমন্ত
বর্ষা্কালে তার জন্মদিন;
শুভেচ্ছা দিই যবে বসন্ত
তবু আজও সে কথাহীন।
-----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।