নিমন্ত্রণ
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ২৯-০৩-২০২৪

আষাঢ় যে চলে গেছে কাল
চেনা পথে এসেছে শ্রাবণ;
প্রকৃতিতে ধরণি উত্তাল
সবেতেই বিরহিনী মন।

একা একা বসে আছি হেথা
কথা বলি একা নীরালায়;
লুকোচুরি খেলা হয় সেথা
বিরহেতে মন সীমানায়।

মেঘ দেখো জমে গেছে শেষে
ভিজে গেছে উত্তরের কোণ;
শাখা- পাতা রোদ ভালোবেসে
কাব্যহীন হয়েছি কখন।

আঁধারেতে বকুলের পাতা
প্রণয়ে করেছে নিমন্ত্রণ;
মোর মনে তুমি শুভমিতা
এসো দেখি থামাতে রোদন।
--------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।