অপেক্ষা
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ২৮-০৩-২০২৪

অনেক যতন নিয়ে প্রিয়
তুমি শুনতে আমার বাণী;
তোমার কথা শুনি আমিও
সাথে আগ্রহের আঁচল খানি।

বাদলের একছাট জল
হয়ে গেছে দেখি জানালায়;
সেখানে তোমার চলাচল
ছাদেতে উঠেছ অছিলায়।

দূর থেকে বলো কত কথা
কী এমন কথা আছে বাকি;
নিত্যদিন ঘটেছে যা সেথা
অথচ তুমি বলো কত কী!

তব কণ্ঠ বড়ো মধুময়
মাদকতায় ছেয়ে বিলীন;
তোমার কথার অপেক্ষায়
আমি বসে থাকি সারাদিন।
----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।