ঘোর
- সাইফুল আজম কাফী ২০-০৪-২০২৪

হাঁটছিলাম ব্যস্ততম রাস্তার ফুটপাত ধরে নিয়নবাতি অনুসরণ করতে করতে একাই। কতটুকু সময় পার করে এগিয়ে এসেছি ঘড়ি ধরে বলা মুশকিল। যতক্ষন হাঁটছিলাম ততক্ষনই একটা ঘোরের মধ্যে ছিলাম। এ ঘোর বড় ভালো লাগার। এ ঘোর নিজেকে খুঁজে ফেরার। এ ঘোর নিজের সাথে বোঝাপড়ার। এ যেন সময়কে স্থির রেখে এগিয়ে চলার নিরন্তর চেষ্টা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।