একটি গোলাপের জন্য
- আলী আহম্মেদ ২৯-০৩-২০২৪

মেয়ে,
তোমার হাতের মুঠোয় থাকা ইচ্ছে গুলো দিবে কি?
দিবে কি তোমার হাতে থাকা একটি গোলাপ
কিংবা রক্তজবা
বলো দিবে কি?

একটা গোলাপ দিবে কি তুমি রমণী
কিংবা
আমি কি তোমায় দিতে পারবো?
যখন ভাবছি দিয়ে দিবো কোন রমণী তোমার হাতে
তখন ভয়ে ভীষণ কাঁপে হৃদয়!

একটা গোলাপের জন্য
হৃদয়ে শুকনো নদীর মত কত হাহাকার
তুমি জানোনা মেয়ে
হাতে গোলাপ নিয়ে যাচ্ছো কোথা?
বলো আমায় দিবে কি?

মেয়ে,
ভালোবাসার ভীষণ ক্ষরা হৃদয়ে
প্রেম কুড়াতে গিয়ে কতবার যে হেরেছি
এবার তোমায় সঙ্গে চাই মেয়ে
তোমার সৌরভময়ী হৃদয় নিয়ে
বলো পাশে থাকবে কি?

একটা গোলাপের জন্য
আলী আহম্মেদ
২৩ ফেব্রুয়ারি ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

nilakashermegh
০৭-০৩-২০১৭ ১০:১৬ মিঃ

দারুণ