অতিথি
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ২৮-০৩-২০২৪

এ প্রভাতে দোলা লাগে মনে
বহিছে বসন্ত সমীরণ;
আসে মাদল বাতাস সনে
আমার যে নীরব আপন।

হিল্লোল ওঠে মনের মাঝে
আসিছে যেন নব অতিথি;
প্রণয় বাসনা মনে বাজে
সাজ প্রাঙ্গণে পলাশ তিথি।

মহুয়ার বনে মেতেছে গান
প্রেম দ্বারে কতই স্বপন;
তুমি আছো তাই অবদান
আজ বসন্তে করেছি পণ।

প্রকৃতি যেন হয় কুমারী
সেজেছে যুবতী মন বেশে;
তার মাঝে দেখি নিজেরই
গান শুনে আজ ভালোবেসে।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।