আপন
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ২৯-০৩-২০২৪

ভালো লেগেছে নীল শাড়িতে
খোলা চুলে ওই বারান্দায়;
হাত শোভে কাঁচের চুড়িতে
চুল দোলে খোলা হাওয়ায়।

কপালেতে লাল টিপ শোভে
চেহারাতে মায়ার বাঁধন;
তোমারে দেখেছি প্রেম লোভে
তুমি আজ হয়েছ আপন।

নিজ সাজ দেখো আয়নায়
পেয়েছ বুঝি ক্ষণিক লজ্জা;
কী যেন বলিছ ইশারায়
নিজে দেখো নিজেরই সজ্জা।

আমার চোখে দাও ঝলক
কী যেন তুমি বলিতে চাও;
মোর চোখে পরেনা পলক
ভালোবেসে আজ কথা কও।
-------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।