নিবেদন
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ২০-০৪-২০২৪

বরষার ধারা হল শেষ
আকাশ হয়েছে মেঘমুক্ত;
ভুলি অঝোর ধারার বেশ
এ বেলা কোথায় অন্তর্ভুক্ত।

সেই ছাতিম ফুলের গন্ধ
কাশফুলের কত সৌন্দর্য;
আগমনি চেতনায় দ্বন্দ্ব
প্রত্যাশা জুড়ে আছে গাম্ভীর্য।

শরতের দিনগুলি আসে
দিনগুলি শুধুই উৎসব;
সকলে যে আনন্দেতে ভাসে
ঘরে ঘরে কত কলরব।

প্রীতি সৌভ্রাতৃত্বে থাকি মোরা
রচিয়াছি সম্প্রীতি মিলন;
খুশি মনে থাকি আত্মহারা
সাদরেতে করি নিবেদন।
-------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।