জীবন কথা
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ২৪-০৪-২০২৪

জীবনেতে ফিরে আসি আজ
শুনে যাও মোর আত্মকথা;
দূর করে রাখি সব লাজ
দেখো চেয়ে মোর বিভিন্নতা।

শুরু হল বয়সের ফের
নব নব প্রাণ দেয় উঁকি;
আজও তা রয়ে গেছে জের
তবুও তো আজ আমি সুখি।

সেদিন ছিল কত বন্ধন
বারণ করেছে পরিজন;
দূর হয়েছে সেই শাসন
মন দ্বারে কতই কূজন।

অবেলায় কেটে যায় দিন
বসে বসে হেসেছি যে কত;
স্বীকার করেছি সেই ঋণ
ক্ষমা করো ভুল ছিল যত।
-------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।