বিজয়ের গান
- মোহাম্মদ ইরফান ১৯-০৪-২০২৪

বিজয়ের গান গায়
বিজয়ের গান
যেই গান এই প্রাণে
চির অম্লান।

যেই গানে ভালবাসা
দুঃখি মানুষের আশা
সুরে সুরে প্রাণ জুড়ে
মুক্তির মহানেশা
করে উত্থান
প্রাণ খুলে গায় সেই
বিজয়ের গান।

যেই গানে রোষানল
জ্বলে উঠে জ্বলজ্বল
অবিচারী,অনাচারী
যতোসব পাপী দল
হয় সাবধান
বিজয়ের গান সেই
বিজয়ের গান।

ভালবাসা,সম্মান
নিবেদিত এই প্রাণ
নিবেদন করি আমি
তাঁদেরই তরে
যাঁরা গেয়ে এই গান
বিলে দিয়ে নিজ প্রাণ
বিজয়ের মহাসুখ
এনেছিল ঘরে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।