ভুল ছল সব ভুল
- মোহাম্মদ ইরফান ১৯-০৪-২০২৪

এমন কেনো তুমি?
চোখ ভরা ঘুম কেড়ে আমার
তুমিই গেছো ঘুমি!

কোথায় তোমার মিথ্যা বুলি?
কোথায় তোমার স্বপ্ন গুলি?
কোথায় তোমার ভালবাসার কাঁথায় ফোটা ফুল?
তোমার বলা মিথ্যা বুলি,কিংবা আঁকা স্বপ্ন গুলি
ভুল ছিল সব ভুল!

কোন্ ছলনার ছায়ার টানে?
কোন্ সে মোহ মায়ার পানে?
হারিয়ে গেলে কোন্ অজানায়া,ভুলে প্রেমের কূল?
তোমার মোহ মায়ায় জড়ে,ঠায় দেয়াটা মনের ঘরে
ভুল ছিল সব ভুল!

কিসের দোষে দোষি আমি?
কোন সে ভুলে বিপথগামী?
অধিক ভালবাসায় বুঝি সকল ভুলের মূল?
তোমায় চাওয়া-পাওয়ার খেলে,যা দেখেছি দৃষ্টি মেলে
ভুল ছিল সব ভুল!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।