ভয়
- স্বপন শর্মা ২৫-০৪-২০২৪

ঘরে বাইরে শান্তি নাইরে
বাড়ছে শুধু ভয়,
ট্রাক অথবা বাসের ধাক্কায়
কখন যে মৃতু হয়!

ঘরের ভিতর গিন্নির ভয়
বাইরে বাস, ট্রাক,
উভয় ভয়ে মরণ আসে
শান্তি কেউ ফেরাক।

চলতে গিয়ে রাস্তা- ঘাটে
অথবা ঘরের ভিতর,
কোনোখানে ভরসা নাইরে
হচ্ছি ভয়ে কাতর।

ফেলছি যতো সাবধানে পা,
বাড়ছে ততো ভয়,
ঘরে বাইরে সমান বিপদ
কখন যে মৃতু হয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।