বরষে
- সাইফুল আজম কাফী ২৩-০৪-২০২৪

গর্জায় গগন ঘন বরষে
ময়ূর পেখম মেলে মনো হরষে।

উতলা প্রেমিক মন পাবে খুঁজে শিহরণ
প্রেমিকার দল সব গেলি কোথারে?

যুগ যুগ ধরে যারা দিয়েছিল প্রান
অমর প্রেমের বানী করে আম্লান,
করে তারা হা-হুতাশ, নিশি নেয় দিবা শ্বাস
আকালে মুকুল ঝরে আজি প্রভাতে।

বল তোরা কথা গেলি নব বরষে?
নব প্রেমে আকুল হব মনো হরষে!!

তারিখঃ ২৪-০৭-২০০৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।