হিসেব কষো
- এস এম খায়রুল বাসার ২৪-০৪-২০২৪

আমি বঞ্চিত হয়ে আসছি অনাদিকাল থেকে
বর্তমানে বঞ্চিত হচ্ছি, হবো ভবিষ্যতেও।
আর তুমি, ভোগ করছো তো করছোই-
তবে কি আমার পাওনা পাব না আমি?
মৃদু হাসলে তুমি, এতেই সব শেষ ?
আমাকে আমার পাওনা বুঝে দিতে হবে।
সসীম একালে, না অন্ততের পরকালে
হিসেব কষো তুমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।