অনুরাগ
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ১৯-০৪-২০২৪

বসে আছো তুমি বাহানায়
আমি আজ সহজেতে দেখি;
তুমি আছো মোর মোহনায়
চেয়ে চেয়ে ফেরেনা যে আঁখি।

নম্র তনু জুড়ে কমলতা
মুখের মাঝে রয়েছে হাসি;
হৃদয়েতে আছে সজীবতা
উন্মাদনা রাখি রাশি রাশি।

কেন এই পড়িয়াছ বেশ
মনোময়, ভাবনা উথাল;
তোমাতেই আমি বুঝি শেষ
উপহার পদ্মের মৃণাল।

ও মুখ জোড়া চাঁদের আলো
বুকে আছে কতই সোহাগ;
দেখে জানি বেশ লাগে ভালো
মনে জাগে শত অনুরাগ।
---------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।